ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ট্রোলের জবাব যেভাবে দিলেন অভিষেক   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৯, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:৫০, ২৬ জুলাই ২০১৮

অনুরাগ কাশ্যপের সিনেমায় অভিনয় করার উপযুক্ত নন অভিষেক বচ্চন- এমন বিদ্রূপে ভরে যায় টুঁইটার এবং অভিষেক বচ্চন একা হাতে সে সব সমালোচনা সামাল দেন।

অভিষেক বচ্চন একা হাতেই টুইটারে সমস্ত ট্রোলের জবাব দিচ্ছেন। অনুরাগ কাশ্যপ টুইট করেন তাঁর পরবর্তী ছবি মনমার্জিয়ার প্রিমিয়ার হবে টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। মনমার্জিয়ায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন। টুইটটা দেখার পর একজন টুইটার ব্যবহারকারী ব্যাঙ্গক্তি করলে অভিষেক তাকে যোগ্য জবাব দেন।    

সেলিব্রিটিদের ট্রোল করার প্রসঙ্গ এলেই টুইটার বরাবর অভিষেক বচ্চনকে বেছে নেয়। কর্মক্ষেত্রে একের পর এক সিনেমা ফ্লপ হওয়ায় প্রায়ই তাঁকে বিভিন্ন মানুষের খারাপ বক্তব্যের শিকার হতে হয়। মঙ্গলবার টুইটারে একজন অভিষেক বচ্চনকে তাঁর শেষ ঘুরতে যাওয়ার অর্থ কীভাবে জোগাড় করেছিলেন সরাসরি এই প্রশ্ন করে বসেন। অভিষেক তখন তাঁকে বলেন, “স্যার অভিনয় এবং সিনেমা প্রযোজনা ছাড়াও আমার আরও অনেক কাজ আছে। খেলাটা তার মধ্যে অন্যতম উল্লেখযোগ্য।“ এমএস ধোনী ও ভিটা দানির পাশাপাশি চেন্নাইয়ান ফুটবল ক্লাব দলের অন্যতম সহ-কর্ণধার অভিষেক বচ্চন।

সম্প্রতি স্ত্রী ঐশ্বর্যের সঙ্গে সম্পর্কের টানাপোড়ন চলছে এমন ভুয়ো খবর প্রকাশিত হয়েছিল একটা ওয়েব পোর্টালে। বিমান বন্দর থেকে বেরনোর সময় ঐশ্বর্য অভিষেককে মেয়ে আরাধ্যার হাত ধরতে দেননি এমন ঘটনার ভিত্তিতেই সেই খবর প্রকাশিত হয়েছিল। অভিষেক বচ্চন ওই পোর্টালের নিন্দা করে ঘটনা মিথ্যা দাবী করে টুইট করার পর খবরটা পোর্টাল থেকে সরিয়ে ফেলা হয়।

মে মাসের শুরুতে অভিষেককে ইন্টারনেটে একজন “অপ্রয়োজনীয়” আখ্যা দেন। অভিষেক তাঁকে বলেছিলেন, “আমার জুতো পরে এক মাইল হেঁটে দেখাও ভাই। তুমি দশ পা ফেলতে পারলে আমি মুগ্ধ হয়ে যাব।“ এপ্রিল মাসে মা বাবার সঙ্গে থাকার জন্য তাঁর সমালোচনা করা হলে অভিষেক বচ্চন জানান, “নিজের জীবনকে খারাপ ভেবো না। শুধু মনে করো অভিষেক বচ্চন এখনও মা বাবার সঙ্গেই থাকে। নিজেদের মধ্যে সবাই ঠেলাঠেলি করে যাও!”

আগামী ৭ই সেপ্টেম্বর মনমার্জিয়া মুক্তি পাবে। সূত্র: এনডিটিভি বাংলা

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি